Thursday , February 22 2018
Home / home / ৫জনকে আটক করা হয়েছে, আদনান হত্যার ঘটনায়

৫জনকে আটক করা হয়েছে, আদনান হত্যার ঘটনায়

চট্টগ্রামে কলেজিয়েট স্কুলের নবম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্র আদনান ইসফার (১৫) খুনের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পাঁচ কিশোরকে আটক করেছে পুলিশ। এ সময় হত্যায় ব্যবহৃত রক্তমাখা ছুরিটিও উদ্ধার করা হয়েছে।

১৭ জানুয়ারি বুধবার জেলার ফটিকছড়ি ও নগরীতে অভিযান চালিয়ে এ পাঁচ জনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি মো. জসিম উদ্দিন। আটককৃতরা হল- আরমান, সাব্বির, মুনতাসির, মহিম ও আবু সাঈদ। তাদের মধ্যে আবু সাঈদ ছাড়া চারজন নগরীর চান্দগাঁও এলাকায় অবস্থিত হাজেরা তজু ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

জসিম উদ্দিন জানান, মুনতাসিরকে নগরীর বাদুরতলা এবং বাকি চারজনকে ফটিকছড়ি থেকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের পর তারা পালিয়ে যায়। ফটিকছড়ির আত্মীয়ের বাড়িতে আত্মগোপন করেছিল তারা।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি দুপুর ২টার দিকে নগরীর জামালখান আইডিয়াল স্কুলের পাশে আজমিরী ওয়ার্কশপের সামনে আদনানকে ছুরিকাঘাত করা হয়। এর আগের দিন কলেজিয়েট স্কুলে ক্রিকেট খেলা নিয়ে তাদের মধ্যে বিরোধ হয়। এর জেরে আদনানকে ছুরিকাঘাত করলে সে দৌড়ে এসে খাস্তগীর স্কুলের সামনে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

আদনানের গ্রামের বাড়ি জেলার ফটিকছড়ি উপজেলায়। সে খাগড়াছড়ির এলজিইডির প্রকৌশলী আখতারুল আজমের ছেলে। চট্টগ্রাম প্রেসক্লাবের পেছনে আম্বিয়া ভবনের একটি বাসায় মা ও বোনের সাথে থাকত সে। এ ঘটনায় আদনানের পরিবারের পক্ষ থেকে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *