Friday , January 19 2018
Home / বিনোদন / সিনেমার থেকে ব্যবসায়ে বেশি ব্যস্ত এ নায়িকা

সিনেমার থেকে ব্যবসায়ে বেশি ব্যস্ত এ নায়িকা

‘লাভ স্টেশন’ (২০১৪) ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় মিষ্টি জান্নাতের। এ ছবিতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছিলেন বাপ্পী চৌধুরী। এরপর আরও কয়েকটি ছবিতে অভিনয় করেছেন এ নায়িকা। নতুন বছরে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘তুই আমার রানী’ ও ‘আমার প্রেম তুমি’ নামে দুটি ছবি। যদিও বর্তমানে কোনো সিনেমার কাজ নিয়ে ব্যস্ততা তার নেই। কিছুদিন আগে যৌথ প্রযোজনায় নির্মিত হবে এমন তিনটি ছবি নির্মাণ ও প্রযোজনার ঘোষণা দিয়েছেন মিষ্টি।

কিন্তু যৌথ প্রযোজনার ছবি নির্মাণের নীতিমালা নিয়ে সংকট তৈরি হওয়ার কারণে তথ্য মন্ত্রনালয় নতুন করে নীতিমালা তৈরি করছে। আর সেটি প্রকাশ না হওয়ার কারণে শুটিং শুরু হচ্ছে না সেই তিনটি ছবির। তবে নতুন খবর হলো মিষ্টিসহ তিনজন অংশীদার মিলে ‘টেল টেল’ নামে একটি কোম্পানি গঠন করেছেন। এই কোম্পানি আওতায় তারা ধানমণ্ডির ২ নম্বর সড়কে ‘সিনে ক্যাফে’ নামে নতুন একটি রেস্তোরাঁ চালু করেছেন।

সেখানে থাই, চায়নিজ, কন্টিনেন্টাল, সি ফুডসহ নানা ধরনের খাবার পাওয়া যাবে। কিন্তু রেস্তোরাঁ ব্যবসার শুরু করার আগেই পোশাকের ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছেন এ নায়িকা। ঢাকার রাজধানীর গুলশান ১ এ অবস্থিত পুলিশ প্লাজায় গত নয় মাস আগে ‘জান্নাত এক্সপ্রেস’ নামে তার নতুন একটি ফ্যাশন হাউসের যাত্রা শুরু হয়েছে। এদিকে প্রায় বছর খানেক সময় ধরেই দেখা যাচ্ছে, নায়িকা মিষ্টি জান্নাত সিনেমার চেয়ে ব্যবসায়ে বেশি ব্যস্ত রয়েছেন।

এ বিষয়ে মিষ্টি জান্নাত প্রিয়.কম’কে বলেন, ‘আমি মূলত শখ থেকেই রেস্তোরাঁ ব্যবসায়ে জড়িত হয়েছি। আমাদের ইচ্ছে রয়েছে এটির চেইন বিজনেস করার। আমি তো ফরচুনেট কিংবা আনফরচুনেট বলেন নায়িকা হয়ে গিয়েছি। কিন্তু ছোটবেলা থেকেই আমার মধ্যে বিজনেস থিংকিং ছিল। এর একটা কারণ আবার আমাদের একটা এনজিও আছে খুলনাতে। যেটি ২০০০ সালে প্রতিষ্ঠত হয়। যার কারণে ছোটবেলা থেকেই ব্যবসায়িক বিষয়গুলো নিয়েই পরিবারের সবাইকে আলাপ-আলোচনা করতে দেখেছি। তাই বোঝার বয়স থেকেই ব্যবসায়ের একটা পোকা মাথায় ছিলো। আরেকটি ইচ্ছে রয়েছে আমার, ভবিষ্যতে একটি মেডিকেল কলেজ গড়ে তোলার।’

তার সঙ্গে আরও কথা হয় ‘সিনে ক্যাফে’ নিয়ে। মিষ্টি আরও বলেন, ‘একটু ভিন্ন আঙ্গিকে রেস্তোরাঁটি সাজানোর চেষ্টা করেছি। যাতে করে এখানে আগত ক্রেতা-ভোক্তারা পারিবারিক একটা আবহ খুঁজে পান। শুধু ব্যবসায়ের উদ্দেশে রেস্তোরাঁ করিনি। এর মাধ্যমে সুন্দর পরিবেশে স্বাস্থ্যসম্মত খাবারের নিশ্চয়তা দেয়ার চেষ্টা থাকবে সব সময়। এছাড়াও সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত সরাসরি গান পরিবেশনেরও ব্যবস্থা রয়েছে।’

কিছুদিন আগে মিষ্টি জান্নাত জানিয়েছেন শাকিব খানের সঙ্গে জুটি বেধে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। সে প্রসঙ্গ নিয়েও কথা হয় তার সঙ্গে। তিনি বলেন, ‘আসছে ফেব্রুয়ারিতে সে ছবিটির শুটিং শুরু হবে।’ কথার শেষে মিষ্টি জানালেন, নতুন আরেক খবর। সেটি হলো, জানুয়ারীতে বাপ্পি চৌধুরীর সঙ্গে নাম ঠিক না হওয়া নতুন একটি সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। নতুন এ ছবি নিয়েও বেশ আশাবাদী এ নায়িকা।

Check Also

এবার বন্দী পাখি মুক্ত হবে

  শোনা গিয়েছিল, চলচ্চিত্রে আর অভিনয় করবেন না অপু বিশ্বাস। নতুন বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *