Friday , January 19 2018
Home / বিনোদন / শচিনকন্যাকে অপহরণের হুমকি দেওয়ার কারণে যুবক গ্রেফতার

শচিনকন্যাকে অপহরণের হুমকি দেওয়ার কারণে যুবক গ্রেফতার

 

ক্রিকেট কিংবদন্তি  শচিন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারকে উত্যক্ত ও অপহরণের হুমকি দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

দেবকুমার মাইতি নামের ওই যুবককে গ্রেফতার করা হয় স্থানীয় সময় ৬ জানুয়ারি শনিবার ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পূর্ব মেদিনীপুরের মহিষাদল এলাকা থেকে ।

ভারতীয় সংবাদের মাধ্যমে জানা গেছে, প্রায় ২০ থেকে ২৫ বার সারাকে ফোন করেছে দেবকুমার।এ ছাড়া অপহরণ করারও হুমকি দেওয়া হয়েছে। সারা ভয়ে তার বাবা শচিনকে এসব ঘটনা জানান। বিষয়টি নিয়ে তৎক্ষণাৎ পুলিশের কাছে অভিযোগ করেন ভারতের এই মহাতারকা।

পরবর্তী সময়ে মহিষাদলে নিজ গ্রাম আন্দুলিয়া থেকে দেবকুমারকে গ্রেফতার করা হয়, ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে। রোববার তাকে হলদিয়া আদালতে তোলা হয়। পরবর্তী সময়ে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে তাকে মুম্বাইয়ে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শচিনের মেয়েকে শুধু উত্যক্তই নয়, নিজের হাত কেটে তার নামও লিখেছেন ওই যুবক।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগ স্বীকার করে দেবকুমার বলেন, ‘আমি টেলিভিশনে সারাকে প্যাভিলিয়নে বসা দেখেছি। তখনই তার প্রেমে পড়ে যাই।’

‘আমি তাকে বিয়ে করতে চাই। আমি লুকিয়ে শচিনের (টেন্ডুলকার) বাসার ল্যান্ড ফোন নম্বর সংগ্রহ করি এবং ২০ বারের মতো কল দিই। আমি সারার মতো কাউকে দেখিনি।’

দেবকুমারের এক প্রতিবেশী ভারতীয় সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) জানিয়েছে, ২০০৭ সাল থেকেই মানসিক ভারসম্যহীন ছিলেন দেবকুমার। এর পর থেকেই তার চিকিৎসা চলছিল।

 

Check Also

এবার বন্দী পাখি মুক্ত হবে

  শোনা গিয়েছিল, চলচ্চিত্রে আর অভিনয় করবেন না অপু বিশ্বাস। নতুন বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *