Friday , January 19 2018
Home / বিনোদন / ভাড়া দেয়ার টাকা নেই, ফ্ল্যাট থেকে বের করে দেয়া হল মল্লিকাকে!

ভাড়া দেয়ার টাকা নেই, ফ্ল্যাট থেকে বের করে দেয়া হল মল্লিকাকে!

বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত সিনেমা জগত থেকে দূরে রয়েছেন অনেকদিন হলো। ফরাসী প্রেমিক সেরিলকে নিয়ে প্যারিসে ঘর বেঁধেছেন তিনি। আইফেল টাওয়ার থেকে খুব কাছেই এক বিলাসবহুল ফ্ল্যাটে লিভ ইন করছিলেন তারা। কিন্তু শোনা যাচ্ছে, সেই ফ্ল্যাটের ৮০ হাজার ইউরো অর্থাৎ ৬৫ লাখ রুপি ভাড়া বকেয়া আছে। আর তাই সেই বিলাসবহুল ফ্লাট থেকে তাদের বের করে দেয়া হয়েছে!

গত বছর মল্লিকার প্যারিসের এই ফ্ল্যাটেই ডাকাতি হয়েছিল। ফলে এক বছর ধরে আর্থিক অনটনে ভুগছেন তারা। তবে এর মাঝেই ফ্ল্যাটের ভাড়া মেটানোর দাবিতে আদালতের দ্বারস্থ হন বাড়ির মালিক। তাতেই বিপাকে পড়েছেন অভিনেত্রী। ভাড়া মেটানোর জন্য মল্লিকা ও সিরিলের আইনজীবী আদালতের কাছে কয়েকদিনের সময় চেয়েছেন। আদালতে তিনি জানিয়েছেন, গত বছর ফ্ল্যাটে ডাকাতির জেরে আর্থিক অনটনে রয়েছেন তারা।

তাদের আইনজীবী বলছেন, ওই ডাকাতির কারণে মল্লিকা ও সিরিল এখনও বিব্রত, বাড়িওয়ালার সঙ্গে কিছু ব্যাপারে মতের অমিলও রয়েছে। সে সব মিটে গেলে এরিয়ারসহ পুরো ভাড়া চুকিয়ে দেবেন তারা। উল্টোদিকে ফ্ল্যাটমালিকের আইনজীবীর দাবি, মল্লিকা ও তার প্রেমিক অনায়াসে ভাড়া মিটিয়ে দিতে পারেন, তাদের সঙ্গে কোনো কিছু নিয়ে মতের অমিলও নেই। গত বছর মল্লিকা রোজগার করেছেন ৪৬ মিলিয়ন ইউরো। এছাড়াও ১৪০ মিলিয়ন ইউরো অর্থমূল্যের সম্পত্তি করেছেন তিনি। তারপরেও ফ্ল্যাট ভাড়া তিনি মেটাচ্ছেন না।

শিগগিরই এ ব্যাপারে রায় দেবে আদালত। যদিও কীভাবে এই অর্থের সংস্থান হবে তা নিয়ে মুখ খোলেননি নায়িকা। দেশে ফেরার কোনও পরিকল্পনাও জানাননি। মল্লিকার পক্ষ থেকে সরাসরি এখনও এ নিয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি। আপাতত আদালতের রায়ের অপেক্ষায় রয়েছে দু’পক্ষ।

Check Also

এবার বন্দী পাখি মুক্ত হবে

  শোনা গিয়েছিল, চলচ্চিত্রে আর অভিনয় করবেন না অপু বিশ্বাস। নতুন বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *