Friday , January 19 2018
Home / বিনোদন / দেশে ফিরেই পরিচালককে চড় কষালেন প্রিয়াঙ্কা চোপড়া!

দেশে ফিরেই পরিচালককে চড় কষালেন প্রিয়াঙ্কা চোপড়া!

প্রিয়াঙ্কা চোপড়া এখন আন্তর্জাতিক তারকা বনে গেছেন। বলিউডের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রেও তিনি বিখ্যাত। বর্তমানে হলিউডের কয়েকটি সিনেমা ও ধারাবাহিক ‘কোয়ান্টিকো’ নিয়েই তার ব্যস্ততা। তবে শত ব্যস্ততা সত্ত্বেও কিছুদিন হলো নিজ দেশ ভারতে ফিরেছেন তিনি। আর এসেই এক রিয়েলিটি শো-তে পরিচালককে চড় কষালেন প্রিয়াঙ্কা।

জানা গেছে, দীর্ঘদিনের বন্ধু ও বলিউড নির্মাতা করণ জোহরের গালে এই চড়টি বসিয়েছেন নায়িকা। কিন্তু বন্ধুত্ব শত্রুতায় কেন পরিণত হলো! এর জবাবে জানা গেলো, বাস্তবে চড় মারলেও তা নাকি ছিল মজার ছলেই। অর্থাৎ রিয়েলিটি শো-তে একটি দৃশ্যে অভিনয় করতে গিয়েই এই কাণ্ড ঘটিয়েছেন করণ ও প্রিয়াঙ্কা।

                                                                                                              করণ জোহর ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত। 

সম্প্রতি করণ জোহর ও রোহিত শেঠির নতুন শো ‘ইন্ডিয়াস নেক্সট সুপারস্টার’ অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই এ ঘটনা ঘটেছে। করণ জোহরকে অভিনেতা হিসেবে পর্দায় কিছু সময়ের জন্য দেখা গিয়েছিল ১৯৯৫ সালে শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’তে। শাহরুখের বন্ধুর সেই চরিত্র করতে গিয়ে অমরেশ পুরির দোকান থেকে বিয়ারের বোতল আনতে ব্যর্থ হওয়ায় চড় খেতে হয়েছিল তাকে শাহরুখের হাতে। একই দৃশ্যে অভিনয় করতে গিয়ে প্রিয়াঙ্কার হাতের চড় খান করণ।

                                                                                              করণ জোহর, রোহিত শেঠি ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত। 

করণ-রোহিতের অনুষ্ঠানে এসে জানান, ওই দৃশ্য প্রিয়াঙ্কার সবচেয়ে প্রিয়। আর তাই রোহিত শেঠি হয়ে গেলেন অমরেশ পুরি, প্রিয়াঙ্কা শাহরুখ খান আর করণ জোহর নিজের চরিত্রেই থাকলেন। বলিউডের খ্যাতিমান এই পরিচালককে শাহরুখের মতো চড় মেরে নিজের ইচ্ছে পূরণ করলেন প্রিয়াঙ্কা। এখনও অনুষ্ঠানটির সম্প্রচার শুরু না হলেও কিছুদিনের মধ্যেই স্টার প্লাসে দেখা যাবে ‘ইন্ডিয়াস নেক্সট সুপারস্টার’ অনুষ্ঠানটি।

 

Check Also

এবার বন্দী পাখি মুক্ত হবে

  শোনা গিয়েছিল, চলচ্চিত্রে আর অভিনয় করবেন না অপু বিশ্বাস। নতুন বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *