Wednesday , March 28 2018
Home / বিনোদন / দুই বছর গোপন রেখে বিয়ের খবর জানালেন বলিউডের এই নায়িকা

দুই বছর গোপন রেখে বিয়ের খবর জানালেন বলিউডের এই নায়িকা

ছোট পর্দা থেকে অভিনয়ের যাত্রা শুরু করেন সুরভিন চাওলা। ‘হেট স্টোরি’ সিরিজের দ্বিতীয় সিনেমায় দুর্দান্ত অভিনয় করেন তিনি। এরপর ‘ওয়েলকাম ২’, ‘পার্চড’সহ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। হঠাৎ জানা গেলো, এই নায়িকা নাকি বিবাহিতা। ২০১৫ সালেই বিয়ের কাজটি সেরে রেখেছিলেন তিনি। পাক্কা দুই বছর বিয়ের খবর গোপন রাখা এই নায়িকা সম্প্রতি বিয়ের খবর প্রকাশ্যে আনেন।

কয়েকদিন আগে বিরাট কোহলি-আনুশকা শর্মা ইতালির তাস্কানিতে ধুমধাম করে বিয়ে করলেন। তাদের দেখাদেখিই কিনা জানা নেই, তবে অভিনেত্রী একটি টুইটার পোস্টের মাধ্যমে বিয়ের ব্যাপারটি সামনে আনেন। গতকাল অভিনেত্রী জানিয়েছেন, দু’বছর আগেই সাত পাকে বাঁধা পড়েছেন তিনি। ২০১৫ সালে বিরাট-আনুশকার মতো ইতালিতেই ইতালিয়ান ধাঁচে অক্ষয় ঠাক্করকে বিয়ে করেছেন তিনি।

সুরভিন তার স্বামীর সঙ্গে ছবি শেয়ার করেন টুইটারে। তিনি বলেন, ‘এমনভাবেই একটা অসাধারণ জীবনের মাঝে আছি। ভালোবাসা আমাদের এক রূপকথা দিয়েছে।’ এর পাশাপাশি উইলিয়াম শেক্সপিয়রের একটি লেখার কোট ব্যবহার করে আরেকটি ছবি দেন তিনি। কিন্তু, দুই বছর ধরে কেন বিয়ের খবর লুকিয়ে রাখলেন সুরভিন?

জানা যাচ্ছে, ব্যক্তিগত কারণেই নাকি বিয়ের খবরটা প্রকাশ্যে আনেননি ‘হেট স্টোরি ২’ খ্যাত এ অভিনেত্রী। ইতালিতে বিয়ে সেরে মুখে কুলুপ এঁটে ছিলেন সুরভিন। স্ত্রীর মতো এ বিষয়ে চুপ ছিলেন অক্ষয় ঠাক্কারও। দীর্ঘদিন ধরেই অক্ষয় ঠাক্কারের সঙ্গে সম্পর্ক ছিল সুরভিনের। দীর্ঘদিনের বন্ধু যখন বিয়ের প্রস্তাব দেন, তখন না করতে পারেননি তার অভিনেত্রী বান্ধবী। ইতালিতে খ্রিস্টান মতেই বিয়ে সারেন তারা। তবে যতদিন না পর্যন্ত হিন্দু মতে বিয়ে হবে, ততদিন বিয়ের কথা তারা প্রকাশ্যে আনবেন না বলেও সিদ্ধান্ত নেন। ২০১৫ সালে ইতালিতে বিয়ে সারলেও এতদিন চুপ থেকে অবশেষে মালাবদলের কথা প্রকাশ্যে আনেন বলিউডের ওই অভিনেত্রী।

বিয়ের কথা গোপন করা প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি জানান, এটা সম্পূর্ণ তার ব্যক্তিগত বিষয়। এদিকে সুরভিনকে সম্প্রতি ‘ছুরি’ নামের এক স্বল্পদৈর্ঘ্য ছবিতে টিসকা চোপড়া ও অনুরাগ কাশ্যপের সঙ্গে অভিনয় করেন। বলিউডের পাশাপাশি সুরভিন তামিল, তেলেগু, পাঞ্জাবি ছবিতেও কাজ করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *