Friday , January 19 2018
Home / বিনোদন / খোলামেলা পোশাকে সিনেমায় নাচা অর্থহীন, বললেন সোনম

খোলামেলা পোশাকে সিনেমায় নাচা অর্থহীন, বললেন সোনম

২০১৬ সালে তার কোন সিনেমা মুক্তি পায়নি। তবে নিজের ফ্যাশন ও ব্যক্তগত জীবনের প্রেমের কারণে একাধিকবার খবরের শিরোনামে এসেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। এই মুহূর্তে চলছে তার বোন রিয়া কাপুর পরিচালিত ‘ভীরে দি ওয়েডিং’ সিনেমার শুটিং। এতে কারিনা কাপুর খান ও স্বরা ভাস্করের পাশাপাশি অভিনয় করছেন সোনম। অন্য নায়িকাদের মতো খোলামেলা পোশাকে আইটেম গানে পারফর্ম করতে দেখা যায় না তাকে। কেন, এই বিষয়ে সম্প্রতি মুখ খুললেন নায়িকা।

একটি সাক্ষাৎকারে সোনমকে প্রশ্ন করা হয়, এক বছর অভিনয় থেকে বিরতি নিয়েছেন, আইটেম গানেও তাকে দেখা যায়নি কেন? জবাবে সোনম বলেন, ‘আবেদনময়ী সাজে সেজে সিনেমায় নাচা আমার কাছে সময় নষ্ট বলেই মনে হয়।’ সোনম আরও বলেন, ‘যেকোন চরিত্র করার আগে আমাকে অনেক কিছু ভাবতে হয়। তারপর কাজটা হাতে নিই। এবছর তেমন বিশেষ কিছু ছিল না। তাই আমাকে দেখা যায়নি। আসলে হট পোশাক পরে ছবিতে শুধু গানের দৃশ্য করা আমার জন্য সময়ের নষ্ট করার মতো ব্যাপার।’

এদিকে আগামী বছর সঞ্জয় দত্তের বায়োপিকে অতিথি চরিত্রে দেখা যাবে সোনমকে। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সোনম জানান, ‘অল্প সময়ের জন্য পর্দায় উপস্থিতি নিয়ে আমি চিন্তিত নই। তবে যেটুকু সময় থাকব, তাতে আমার অভিনয়ের জায়গা যেন থাকে।’ ‘নীরজা’ সিনেমার জন্য জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রী অক্ষয় কুমারের সঙ্গে ‘প্যাডম্যান’ সিনেমাতেও অভিনয় করেছেন। আগামী বছর জানুয়ারির ২৬ তারিখ প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে সিনেমাটি।

Check Also

এবার বন্দী পাখি মুক্ত হবে

  শোনা গিয়েছিল, চলচ্চিত্রে আর অভিনয় করবেন না অপু বিশ্বাস। নতুন বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *