Friday , January 19 2018
Home / বিনোদন / এ বছরে অভিনেত্রী নাবিলা নিজের রাগ নিয়ন্ত্রণ করার চেষ্টা করবেন

এ বছরে অভিনেত্রী নাবিলা নিজের রাগ নিয়ন্ত্রণ করার চেষ্টা করবেন

 

সবে একটি চলচ্চিত্রে কাজ। আর তা দিয়েই তারকা জরিপে সেরা অভিনেত্রী নির্বাচিত হওয়া। চারটেখানি কথা নয়। বলছি নাবিলার কথা। পুরো নাম মাসুমা রহমান নাবিলা। আমিতাভ রেজা নির্মিত আয়নাবাজি চলচ্চিত্রে অভিনয় করে নিজের ঝাঁপিতে তুলে নিয়েছেন মেরিল-প্রথম আলো পুরস্কার, হয়েছেন ২০১৭ সালের সেরা অভিনেত্রী।

নাবিলার আত্মপ্রকাশ ঘটেছিল আরও একযুগ আগে। মানে মডেলিংয়ের মাধ্যমে, ২০০৬ সালে। তিনি মডেলিং করেছেন বেশ কিছু বিজ্ঞাপনে। নাম করা ম্যাগাজিন ও খবরের কাগজের প্রচ্ছদে শোভা পেয়েছে এ সুদর্শনা অভিনেত্রীর ছবি। তবে তার পদচারণা সিনেমা ও নাটকের চেয়েও বেশি উপস্থাপনায়। তিনি উপস্থাপনা করেছেন বহু টিভি অনুষ্ঠান। ঐ একই সালে উপস্থাপক হিসেবে তার আত্মপ্রকাশ ঘটে, মানে ২০০৬ সালে ক্লাসের বাইরে নামের একটি ম্যাগাজিন অনুষ্ঠান উপস্থাপনার মধ্যে দিয়ে। তার পরোক্ষ অবদান ক্রীড়াঙ্গনেও রয়েছে। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান এবং আইসিসি বিশ্ব টোয়েন্টি ২০ থেকে ১০০ দিনের কাউন্টডাউনে উপস্থাপনা করেছেন নাবিলা।

তুলনামূলকভাবে ২০১১ সালে তার উপস্থাপনা জীবনের সবচেয়ে স্বর্ণালী দিনগুলো ছিল হয়তো। ‘এক্সট্রা ইনিংস’, ‘ডায়মন্ড ওয়ার্ল্ড লাকি লাইন’, ‘স্টার ডান্স’ অনুষ্ঠানের উপস্থাপনা করে বহুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

নাবিলার আনাগোনা ছোটপর্দায়ও দেখা গিয়েছে। নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’এ তার নিজের চরিত্রের উপর অভিনয় করেছিলেন তিনি।

যা হোক, চলতি বছর তার প্রত্যাশা এবং কোনো অভ্যাস বা বদঅভ্যাস বদল করবেন কি-না, এ বিষয়ে তিনি বলেন, এ বছর পরিবারের সবাইকে নিয়ে ভালোমতো ও সুন্দর মতো থাকতে চান তিনি। ভালো কাজের অপেক্ষায়ও থাকবেন এবছর।

নিজের বদঅভ্যাস বদল করা প্রসঙ্গে নাবিলা বলেছেন, ‘বদঅভ্যাস বা করবো না বলে এখন অবশ্য তেমন কিছু নেই। হয়তো রাগ কন্ট্রোল করার চেষ্টা করতে পারি, এটা এখন আমার বেশি করা উচিত। যদিও আমার রাগ অনেক কন্ট্রোল, তবুও করতে চেষ্টা করব’।

 

Check Also

এবার বন্দী পাখি মুক্ত হবে

  শোনা গিয়েছিল, চলচ্চিত্রে আর অভিনয় করবেন না অপু বিশ্বাস। নতুন বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *