Wednesday , March 28 2018
Home / বিনোদন / এবার সুন্দরী খোঁজার বিচারক তারা…

এবার সুন্দরী খোঁজার বিচারক তারা…

যুগের পরিবর্তন হচ্ছে এবং এই যুগের পরিবর্তনে একটি বড় পরিবর্তন এনে দিয়েছে নারী। আর যাদের মধ্যে আছে-মেধা, গুণ ও দৃঢতা, কিংবা কিছু করে দেখানোর প্রত্যয়-আজ সে নারীরাই এগিয়ে যাচ্ছে। এদিকে এবার শুধু বাহ্যিক সৌন্দর্য নয়, নারীর অদেখা দিকগুলো তুলে ধরতেই কিংবা সৌন্দর্যের আকাশে নক্ষত্রটি খুঁজে পেতে চার বছর পর আবারও শুরু হচ্ছে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুন্দরী প্রতিযোগিতা।

এর এবারের থিম ‘দেখিয়ে দাও অদেখা তোমায়’। এ আয়োজনের বিচারক হিসেবে থাকছেন মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, গায়ক-নায়ক তাহসান খান ও এই সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের একজন আরিফিন শুভ। যারা স্ব স্ব মহিমায় উজ্জ্বল।

আজ ৩ জানুয়ারি (বুধবার) দুপুরে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিভাবে এ বিচারকদের নাম ঘোষণা করা হয়। সে সময় উপস্থিত ছিলেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। তিনি আনুষ্ঠানিকভাবে এবারের আয়োজনের যাত্রা ঘোষণা করেন ও প্রতিযোগীদের জন্য শুভকামনা জানান।

এছাড়া আরও উপস্থিতি ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের হেড অব পারসোনাল কেয়ার নাফিস আনোয়ার, ইউনিলিভারের স্কিন ক্লিনজিংয়ের হেড নাদিয়া তাবাসসুম। আর বিগত আসরের বেশ কয়েকজন লাক্স তারকা। আজকের এ অনুষ্ঠানে ব্যক্তিগত কারণে আসতে পারেননি সাদিয়া ইসলাম মৌ। তবে তিনি তার শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। এ চমৎকার যাত্রার জন্য। তবে উপস্থিত ছিলেন-জনপ্রিয় গায়ক, গীতিকার, অভিনেতা, মডেল এবং উপস্থাপক তাহসান খান।

তিনি বলেন, ‘বিচারকের আসনে বসার কাজটা অনেক কঠিন একটা কাজ। বিচারকের আসনে যখন বসব তখন দুটো কাজ করব। প্রথম কাজটা হচ্ছে সুষ্ঠুভাবে বিচার কাজটা পরিচালনা করা। দ্বিতীয় যে কাজটা মাথায় রাখব-এমন একটা টেলিভিশন শো সবাই মিলে তৈরি করা যেটা বাংলাদেশের মানুষকে আসলেই বিনোদন দিতে পারবে।’

অন্যদিকে এবারই প্রথম লাক্স সুন্দরী প্রতিযোগিতার বিচারক হিসেবে কাজ করতে যাচ্ছেন ঢাকাই ছবির নায়ক আরিফিন শুভ। এ কারণে ভীষণ উচ্ছ্বসিত তিনি। আর বলেন, ‘আমাকে যখন প্রথম এ শোটির বিচারক হওয়ার জন্য প্রস্তাব দেওয়া হয়, তখন থেকেই ভাবছি-আমার জন্য কাজটি করা কতটা কঠিন হবে। সুন্দর ও ট্যালেন্ট অনেকেই হয় তবে এর সাথে পেশাদারিত্ব, স্যাকরিফাইস, নিষ্ঠা আরও অনেক কিছুই দরকার। বিচারকের আসনে বসার পর, একজন মানুষের বাহ্যিক সৌন্দর্যের বাইরে যে ব্যাসিক সৌন্দর্য আছে সেটি দেখার জন্য চেষ্টা করব। দেখা যাক। কী হয়।’

এদিকে www.luxsuperstar.com এ গিয়ে নিয়মাবলী মেনে সম্পন্ন করা যাবে রেজিস্ট্রেশন প্রক্রিয়া। এ বছর যিনি লাক্স সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত বিজয়ী হবেন তিনি পাবেন একটি ব্যান্ড নিউ গাড়ি ও পাঁচ লক্ষ টাকা। পাশাপাশি তিনি ইউনিলিভারের শুভেচ্ছাদূত ও ব্যান্ড কমিউনিকেশন পারফর্ম করবেন।

দেশের শীর্ষস্থানীয় বিউটি ম্যাগাজিনের কাভার মডেল হতে পারবেন, বাংলাদেশ ফিল্ম এন্ড টেলিভিশন একাডেমীতে গ্রমিং কোর্স করতে পারবেন। একইসাথে ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ও চ্যানেল আইয়ের নাটকে কাজের সুযোগ পাবেন। প্রথম রানার্স আপ এর জন্য ৪ লক্ষ টাকা ও দ্বিতীয় রানার্স আপ ৩ লক্ষ টাকার পুরস্কার পাবেন। এছাড়াও টপ ১০ সুন্দরী প্রতিযোগী পোর্টফলিও তৈরি করবেন দেশের নামকরা ফটোগ্রাফাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *