Wednesday , March 28 2018
Home / বিনোদন / আপনার চরিত্রের কথা বলে দিবে আপনার পছন্দের রঙ ?

আপনার চরিত্রের কথা বলে দিবে আপনার পছন্দের রঙ ?

রঙেও লুকিয়ে থাকতে পারে আপনার মনের নানা রহস্য। পছন্দের রং দেখে যে কারও মনের অবস্থা এবং চরিত্র সম্পর্কে বলে দেওয়া সম্ভব। প্রতিটি রঙের মাঝেই লুকিয়ে আছে হাজারো মানে। যা বিশ্লেষণ করার ক্ষমতা একবার যদি রপ্ত করে নিতে পারেন, তাহলে শুধু নিজের নয়, যে কারও মনের কথা সহজেই বুঝে নিতে পারবেন।
কীভাবে রঙের এই রহস্য ভেদ করবেন? চলুন জেনে নেওয়া যাক সে সম্পর্কে।
 
১। লালঃ পছন্দের রঙ যদি লাল হয়, তাহলে বুঝতে হবে আপনি খুব খোলামেলা মনের মানুষ। যে কোনও ধরনের মানুষের সঙ্গে মিশতে আপনার খুব ভাল লাগে। তবে এসব মানুষ খুব বিলাসবহুল জীবন যাপন করেন। লাল রং যাদের খুব পছন্দ, তারা সাধারণত মানসিকভাবে বেশ দৃঢ় এবং খুব জেদি হয়।
 
২। নীলঃ নীল রং যাদের খুব পছন্দ, তারা সাধারণত খুব শান্ত হন। কারন এটা পানির রং , তাই এরা পানির মতই শান্ত। এসব মানুষ যে কোনও কিছুর গভীরে গিয়ে ভাবতে খুব ভালবাসেন। শান্তির জীবন পেতে এর খুব পছন্দ করেন। এরা কোনও ধরনের ঝামেলা থেকে নিজেদের দূরে রাখার চেষ্টা করেন।
 
৩। সবুজঃ এই রং যাদের পছন্দ, তারা খুব শান্ত, আরামপ্রিয় এবং প্রাণবন্ত হন। জীবনের সব অভিজ্ঞতাকে উপভোগ করতে এরা সদা প্রস্তুত থাকেন। যে সব মেয়েদের সবুজ রং খুব পছন্দের হয়, তারা বেশ নরম মনের হয়ে থাকেন।
 
৪। হলুদঃ যাদের হলুদ রং পছন্দের তারা একেবারেই লাজুক নন। এরা আসলে তারা খুব মিশুকে এবং প্রাণবন্ত হন। আচেনা মানুষের সঙ্গে মিশে যেতে এদের এক মুহূর্তও সময় লাগে না। হলুদ রং পছন্দ মানেই সেই ব্যক্তি আনন্দপ্রিয়, হাস্যমুখর এবং কর্মঠ হবেন।
 
৫। কমলাঃ কমলা রং যাদের পছন্দ, তারা খুব কর্মচঞ্চল হন। এরা খুব স্বাস্থ্যবান এবং শরীরের প্রতি খেয়াল রাখার ব্যাপারে খুব সজাগ থাকেন। এমন মানুষেরা মুখের উপর সত্যি কথা বলে দিতে এরা একটুও পিছপা হন না।
 
৬। বাদামীঃ যাদের প্রিয় রং বাদামী, তারা খুব অমায়িক হন। যে কোনও বিষয়ই এরা খুব ভালভাবে, মন দিয়ে করতে চান। জীবন যাতে সুরক্ষিত থাকে, সেদিকে এদের সব সময় নজর থাকে। স্বভাবগত দিক থেকে এরা এতটাই প্রাণবন্ত হন যে মন খারাপ এদের স্পর্শও করতে পারে না।
 
৭। কালোঃ সারা বিশ্বে বেশিরভাগেরই কালো রং খুব পছন্দের হয়। এমন মানুষেরা সাধারণত মন থেকে খুব ভাল হন না। লোকের ক্ষতি করতে এরা সদা প্রস্তুত থাকেন। খুব বাজে চরিত্রের হয় কালো রঙ প্রিয় মানুষেরা। তাই তো যাদের পছন্দের রং কালো, তাদের থেকে যতটা পারবেন দূরে থাকবেন।
 
৮। সাদাঃ সাদা রং টি যাদের পছন্দ তারা খুব ভাল মনের মানুষ হন। যে কোনও মানুষের সঙ্গে মিশে যেতে এদের একেবারেই সময় লাগে না। চরিত্রের দিক থেকে এরা খুব শান্ত স্বভাবের হন। আধ্যাত্মিক বিষয়ে এদের খুব মন থাকে। সাদা যাদের পছন্দের রং হয়, তারা খুব আদর্শবান মানুষ হন। – সূত্রঃ বাস্টেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *