Friday , January 19 2018
Home / বিনোদন / আনুশকার জন্য আংটি পেতে ৩ মাস লেগেছে বিরাটের!

আনুশকার জন্য আংটি পেতে ৩ মাস লেগেছে বিরাটের!

চার বছরের প্রেমের পরিণতি ঘটলো ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার। মাঝে তাদের বিচ্ছেদের গুঞ্জন উঠলেও সবার মুখ বন্ধ করে দিয়েই চার হাত এক করলেন এই তারকা জুটি। বছরের সবচেয়ে আলোচিত এই বিয়ের পরও আলোচনা যেন থামছেই না। প্রতিদিনই ভারতের সংবাদমাধ্যমগুলোতে আসছে নতুন নতুন খবর।

এবার জানা গেল আরও একটি মজার তথ্য। আনুশকার জন্য বিয়ের আংটি কিনতে তিনমাস লেগেছে বিরাটের। ভারতের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, প্রসিদ্ধ এক অস্ট্রেলিয়ান ডিজাইনারের কাছ থেকে আনুশকার জন্য দুষ্প্রাপ্য এক হীরার আংটি পছন্দ করেন বিরাট। আংটিটি বেশ দুষ্প্রাপ্য। বিভিন্ন দিক থেকে এটির দিকে তাকালে ভিন্ন ভিন্ন আলো প্রতিফলিত হয়। ভারতের মুদ্রায় যার মূল্য এক কোটি রুপি।

জীবন সঙ্গিনী খুঁজতে খুব একটা বেগ পেতে হয়নি কোহলির। ২০১৩ সালে এক বিজ্ঞাপনে কাজ করতে গিয়েই দুজনের পরিচয় সেখান থেকে পরিণয়। তবে সঙ্গিনীর দুষ্প্রাপ্য এই আংটিটি খুঁজে পেতে বেশ কষ্ট করতে হয়েছে ২৯ বছর বয়সী এই ভারতীয় অধিনায়ককে। ভারতের নামি-দামি সব গহনার প্রতিষ্ঠানগুলো খুজেও যখন মনের মতো আংটি না পাওয়া গেলে অস্ট্রেলিয়ার সেই নকশাকারীর সাথে কথা বলেন কোহলি। অবাক করা বিষয় হচ্ছে, ডিজাইনারকে বলা হয়েছে শুধু মাত্র আনুশকার জন্যই এই আংটি বানানো হবে, তার কারো জন্য নয়। মানে পৃথিবীতে এই নকশার শুধু এই একটি আংটিই থাকবে।

ভারতের এই আলোচিত জুটি নিজেদের প্রেমের ব্যাপারে খুব একটা লুকোছাপা না করলেও বিয়ের ব্যাপারে বেশ গোপনীয়তা রেখেছেন তারা। তবে তাতে সংবাদমাধ্যম ও সমর্থকদের চোখ এড়াতে পারেননি। গত কয়েকদিন ধরেই বিরাট-আনুশকার বিয়ের গুঞ্জনে মুখরিত ছিল সংবাদমাধ্যমগুলো। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ১১ ডিসেম্বর ইতালির মিলানে সাত পাঁকে বাঁধা পরেন তারা। আগামী ২১ ডিসেম্বর নয়াদিল্লিতে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

Check Also

এবার বন্দী পাখি মুক্ত হবে

  শোনা গিয়েছিল, চলচ্চিত্রে আর অভিনয় করবেন না অপু বিশ্বাস। নতুন বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *