Friday , January 19 2018
Home / বিনোদন / অভিনেত্রী সোনিয়া হোসাইনের আজ বিয়ে

অভিনেত্রী সোনিয়া হোসাইনের আজ বিয়ে

বিয়ে করছেন মডেল ও অভিনেত্রী সোনিয়া হোসাইন। আজ (৪ জানুয়ারি) সন্ধ্যায় বেসরকারি এয়ারলাইনস এয়ার এরাবিয়ার কর্মকর্তা শামীম আহমেদ স্টিভের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন এ অভিনেত্রী। সোনিয়া জানান, বর শামীমের ‘প্রায় ১৩ বছরের পরিচয় ও বন্ধুত্ব আমাদের। বন্ধু মানে বন্ধুই, প্রেম বলা ঠিক হবে না। এখনও আমাদের তুই-তোকারি সম্পর্ক। দুই বন্ধু এবার নতুন জীবনে ঢুকে পড়ছি। দুই পরিবারের সম্মতি আছে। সবার কাছে দোয়া চাই। আমার মতো পাগলা মানুষ এবার যেন স্টিভকে নিয়ে স্থির হতে পারি।’

সোনিয়া জানান, দুই পরিবারের আয়োজনে গতকাল (৩ জানুয়ারি) হলো তার ও স্টিভের গায়ে হলুদ অনুষ্ঠান। আজ (৪ জানুয়ারি) সন্ধ্যায় সোনিয়াদের বসুন্ধরা আবাসিক এলাকার বাসায় হবে আকদ।
তবে বিয়ের পর হানিমুন কোথায় হচ্ছে সে বিষয়ে এখনও সিদ্ধান্ত নিতে পারেননি সোনিয়া। আর কাবিন হচ্ছে কত টাকার সেই প্রশ্নের জবাব দিতেও ব্যর্থ হয়েছেন হাসতে হাসতে। তার ভাষায়, ‘আসলে কাবিনের বিষয়ে আমার কোনও মাথা ব্যথা নেই। কোটি টাকার কাবিন হয়েও লাভ নেই, যদি ভালোবাসা আর বিশ্বাসটা না থাকে। ফলে এসব বিষয়ে টাকার অংকটা আমার কাছে অপ্রাসঙ্গিক মনে হয়। কাবিনের বিষয়টি আমি মুরুব্বিদের ওপর ছেড়ে দিয়েছি। আর হানিমুন! আসলে আমি সারাদিন সাংবাদিক-কলিগদের সঙ্গেই (ফোনে) কথা বলে যাচ্ছি। বিয়ের পর নিশ্চয়ই কোথাও বেড়াতে যাবো।’ দীর্ঘ ১৩ বছরের বন্ধুত্ব এবার মোড় নিতে যাচ্ছে জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পর্কে। গতকাল সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বর ও কনের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, ২০০৩ সালে মডেলিং এর মাধ্যমে শোবিজে পদার্পণ করেন সোনিয়া হোসাইন। সে বছর ইউ গট দ্য লুক প্রতিযোগিতায় সেরা পাঁচজনে ছিলেন তিনি। অভিনয় জগতে পা রেখেছিলেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম এর প্রেমে পড়ার গল্প নাটকের মাধ্যমে। ইউটার্ন নামের একটি চলচ্চিত্রেও তিনি অভিনয় করেছেন। মডেলিং কিংবা অভিনয় ছাড়া, উপস্থাপনায় সমান পারদর্শী সোনিয়া।

Check Also

এবার বন্দী পাখি মুক্ত হবে

  শোনা গিয়েছিল, চলচ্চিত্রে আর অভিনয় করবেন না অপু বিশ্বাস। নতুন বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *