Thursday , March 29 2018
Home / বিনোদন / অপু ও বুবলির মদ্ধে কি নিয়ে এত দন্ড ? দেখুন

অপু ও বুবলির মদ্ধে কি নিয়ে এত দন্ড ? দেখুন

ঢাকাই চলচ্চিত্রের এক নাম্বার নায়ক শাকিব খানকে কেন্দ্র করে তার দুই নায়িকা অপু বিশ্বাস এবং শবনম বুবলি প্রকাশ্যে চরম দ্বন্দ্বে জড়িয়ে পড়েছেন। দীর্ঘদিন পর দেশে ফিরেছেন অপু বিশ্বাস। এসেই বুবলির উপর চড়াও হয়েছেন, ফোনে হুমকী দিচ্ছেন, পত্র-পত্রিকায় তার ক্ষোভ প্রকাশ করছেন। অন্যদিকে, বুবলিও এ বিষয়ে সরব হয়েছেন, বিভিন্ন মাধ্যমে এর জবাব দিচ্ছেন।

অপু বিশ্বাস এবং শবনম বুবলির এ দ্বন্দ্ব অবশ্য হুট করে শুরু হয়নি। দীর্ঘদিন ধরে এই বিষয়টি নিয়ে আলোচনা চলছে। মূলত চলচ্চিত্রাঙ্গনে অপু বিশ্বাসের দীর্ঘ অনুপস্থিতি, শাকিব খানের সাথে শবনম বুবলির একের পর এক চলচ্চিত্রে জুটি বাঁধা এবং ঘনিষ্ঠতা এবং দেশে ফিরে আসার আগে থেকেই অপু বিশ্বাসের সূত্রে নানারকম খবর প্রকাশ এ পরিস্থিতিকে ক্রমশ উত্তপ্ত করে তুলেছে।
রবিবার কালের কন্ঠকে শবনম বুবলি জানিয়েছেন অপু বিশ্বাস তার কাজে বাধা সৃষ্টি করছেন এবং ক্রমাগত হুমকি দিয়ে যাচ্ছেন। তার বরাত দিয়ে কালের কণ্ঠ জানায়, “দীর্ঘদিন পর দেশে ফিরেই অপু বিশ্বাস বিতর্কে লিপ্ত হয়ে পড়েছেন- এমনটাই জানা গেছে। জানা গেছে, অপু বিশ্বাস আজ রবিবার বুবলীর ব্যক্তিগত মোবাইল ফোনে ফোন দিয়ে হুমকি দিয়েছেন। কেন এসব হুমকি? শাকিব খানকে কেন্দ্র করেই অপু বিশ্বাস এসব ঘটাচ্ছেন বলে জানা গেছে। এ বিষয়ে বুবলি বলেন, শাকিব খানের বিষয়ে তার কোনো বক্তব্য থাকলে সেটা তিনি তাকে (শাকিব খান) বলতে পারেন। তিনি আমাকে কেন ফোন দিয়ে অকথ্য ভাষায় কথা বলবেন?”
 
অপু বিশ্বাসের এ সকল বক্তব্য রেকর্ড করে রাখছেন বলে বুবলি জানিয়েছেন। প্রয়োজনে তিনি এ সকল বক্তব্য প্রকাশ করবেন বলেও জানিয়েছেন। তিনি বলেন, “অপু বিশ্বাসের মতো মানুষের প্রতি আমার অনেক রেসপেক্ট ছিল। কিন্তু তার মুখের ভাষা শুনে আমি আমার নিজের ভাষাই হারিয়ে ফেলেছি। একজন স্বাভাবিক মানুষের কথা এমন অকথ্য হয় কীভাবে? তিনি যেসব ভাষা ব্যবহার করেছেন তা মুখে আনার মতো না। আমি সবকিছুই রেকর্ড করে রেখেছি। যদিও কোনোভাবেই আমি সেসব মানুষকে শোনাতে চাই না তবে প্রয়োজন হলে অবশ্যই শোনাব।”
 
এর আগে শনিবার বুবলি তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ওয়ালে শাকিব খানের সঙ্গে একটি গ্রুপ ছবি পোস্ট করেন। এ ছবির ক্যাপশনে লিখেন ‘ফ্যামিলি টাইম’। এতে বুবলীর পরিবারের লোকজনও আছেন। এ ঘটনায়ই ক্ষিপ্ত হয়ে বুবলীকে ফোন করে গালাগাল করেন অপু – এমনটি জানিয়েছে রাইজিংবিডি। এ প্রসঙ্গে অপু বিশ্বাসের সাথে কথা বলে একটি রিপোর্ট প্রকাশ করে রাইজিংবিডি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *