Wednesday , March 28 2018
Home / বিনোদন / অন্য রূপে বলিউড খিলাড়ি অক্ষয় কুমার

অন্য রূপে বলিউড খিলাড়ি অক্ষয় কুমার

বলিউড তারকারা নিজেদের প্রতিনিয়ত ভেঙে নতুন রুপে স্ক্রিনে প্রমাণ করতেই ভালোবাসেন। তারা একের পর এক চমক নিয়ে আসতে পছন্দ করেন। তেমনি তার ব্যতিক্রম না বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। বর্তমানে বি টাউনে আলোচনায় আছেন এই অভিনেতা সম্প্রতি তার নতুন সিনেমার নতুন লুক প্রকাশ করে।

নেট দুনিয়ায় কোকড়ানো দাড়ি হলুদ পাগড়ি আর হলুদ কুর্তায় যেন এক ভিন্ন অক্ষয়কে পাওয়া গেল। নিজের গেটআপ দেখে লোভ সামলাতে না পেরে ছবি তুলে তা টুইটারে টুইট করে ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। এরপর থেকে ভক্তদের ছবিটি নিয়ে একের পর এক মন্তব্য আসতে থাকে।

১৮৯৭ সালে ঘটে যাওয়া সারগড়ীর যুদ্ধ এর প্রেক্ষাপট নিয়ে নির্মাণ হচ্ছে ‘কেশরী’ নামের এই চলচ্চিত্রটি। ঐ যুদ্ধে আফগানিস্তান ওরাকজাই উপজাতির ১ হাজার সেনার সঙ্গে লড়াই করেছিল ব্রিটিশ ভারতীয় সেনাবাহিনীর মাত্র ২১ জন শিখ। যার নেতৃত্ব দিয়েছিলেন হাবিলদার ঈশ্বর সিং। যুদ্ধটি হয়েছিল তৎকালীন খাইবার পাখতুনখাওয়া প্রদেশের তিরাহ উপত্যাকায় যেটি বর্তামানে পাকিস্তানের নর্থ-ওয়েস্ট ফ্রন্টিয়ার প্রভিন্সের অন্তর্গত।

চলচ্চিত্রটিতে হাবিলদার ঈশ্বর সিং-এর চরিত্রে অভিনয় করছেন অক্ষয়। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের সঙ্গে এই ফিল্মের যৌথ প্রযোজনা করছেন অক্ষয় নিজেও। সিনেমাটি পরিচালনা করছেন অনুগার সিং।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *