Saturday , January 27 2018
Home / বাংলাদেশ / শ্যামলীতে এই মেয়েটিকে যেভাবে উদ্ধার করা হলো দেখুন ……………ভিডিও সহ

শ্যামলীতে এই মেয়েটিকে যেভাবে উদ্ধার করা হলো দেখুন ……………ভিডিও সহ

 

ভিডিও তে দেখুন বিস্তারিত………

গৃহকর্মী ১ ০ বছরের কিশোরী আস মা। একতলা নামার পরই নিচে তাকিয়ে ভয়ে আর নামতে পারে না সে।
 
ভয়ে তখন চিৎকার করতে থাকে। পাশের ভবন থেকে ইফফাত হোসেন সরণী নামের এক শিক্ষার্থী এ ঘটনা দেখে পুলিশকে খবর দেন। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করেন। ঘটনাটি ঘটেছে গত কা ল রাজধা নীর শ্যামলীর রিং রোডের শ্যামলীবাগে। জানা গেছে, শ্যামলীবা গের একটি বাড়ির গৃহকর্মী আসমা নিজ গ্রামে মায়ের কাছে যে তে চেয়েছিল। কিন্তু ওর মা নিষেধ করে বলে দিয়েছিলেন।
 
তারিক চয়ন নামের একজন ফেসবুক ব্যবহারকারী ফেসবুকে লিখেছেন, ‘ঘটনাটি শ্যামলীর। এই বাড়ির একটি বাসার এই ছোট্ট ‘কাজের মেয়ে’টি নিজ গ্রামে যেতে চেয়েছিল। কিন্তু ওর মা নিষেধ করে বলে, আসবি না-ঢাকা থাকলে টা কা পা বি।
 
ও তারপরও যেতে চা য়। নিচে গেলে দারোয়ান আটকে দেবে ভেবে ছাদ থেকে বেয়ে নাম তে যায়। দুই ফ্লোর নেমেও যায়, কিন্তু নিচে তাকিয়ে সাহস পা চ্ছিল না। ঘণ্টাখা নেক এভাবেই আটকে থাকে। পরে ফায়ার সার্ভিস এসে উদ্ধার ক রে । পাশের বাড়িতে থাকা আমাদের বন্ধু-ক্লাসমেট সর ণী পুলিশ কে খবর দেয়। পুলিশ সরণীকে জানায়, মেয়ে টি বলেছে- ওকে ওই বাসার লোকেরা খুব আদর করতো, ওর নিজেরই ঢাকায় মন টিকছিল না। সময় এসেছে ভাড়াটিয়া/কাজের লোক এসব নিয়ে শক্ত আইন করার এবং তা প্রয়োগ করার। ‘
জানা গেছে, পরে ফায়ার সার্ভিস এসে তাকে উদ্ধার করে। দুপুরে হঠাৎ করেই ইফফাত হোসেন সরণী নামের এক শিক্ষার্থী দেখেন, পাশের একটি ভবনের ছাদ থেকে পাইপ বেয়ে এক কিশোরী নামছে। একটি ফ্লোর নামার পরই সে থেমে যায়। আশপাশে তাকায়, আর ভয়ে চিত্কার করতে থাকে। তখন সর ণী ফোন ক রেন আদাবর থানায়। পুলিশ ফায়ার সার্ভিসকে জানায়। ফায়ার সার্ভিস ও পুলিশ একই সময়ে এসে উপস্থিত হয়। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা কিশোরীকে উদ্ধার করেন।
 
জানা গে ছে, পরে ফায়ার সার্ভিস এসে তাকে উদ্ধার করে। দুপুরে হঠাৎ করেই ইফফাত হোসেন সরণী নামের এক শিক্ষার্থী দেখেন, পাশের একটি ভবনের ছাদ থেকে পাইপ বেয়ে এক কিশোরী নামছে। একটি ফ্লোর নামার পরই সে থেমে যায়। আশপাশে তাকায়, আর ভয়ে চিত্কার করতে থাকে। তখন সর ণী ফোন করেন আদাবর থানায়। পুলিশ ফায়ার সার্ভিসকে জানায়। ফায়ার সার্ভিস ও পুলিশ একই সময়ে এসে উপস্থিত হয়। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা কিশোরীকে উদ্ধার করেন।াতে চেয়েছে।।

ভিডিও তে দেখুন বিস্তারিত………

পুলিশ জানিয়েছে, কিশোরীর বাড়ি বরিশালের হিজলায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *