Wednesday , March 28 2018
Home / বাংলাদেশ / বেবী নাজনীন সংসদ নির্বাচন করতে চান

বেবী নাজনীন সংসদ নির্বাচন করতে চান

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোটে দাঁড়াতে চান জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন। তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিকবিষয়ক সহ-সম্পাদক।

শনিবার বিকেলে সৈয়দপুর জেলা বিএনপি কার্যালয়ে তিনি এ ইচ্ছার কথা ব্যক্ত করেন। এ সময় সৈয়দপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপির জেলা কমিটির সদস্য ওবায়দুর রহমান, সদস্য শওকত হায়াত শাহ, সৈয়দপুর পৌর বিএনপির সভাপতি শামসুল আলম, যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রামাণিক প্রমুখ উপস্থিত ছিলেন।

বেবী নাজনীন বলেন, “সামনে নির্বাচন, আপনাদের সঙ্গে থেকে কাজ করতে চাই। এ নিয়ে চিন্তা-ভাবনা করছি। আপনাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো। দল চাইলে আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হবো।”

দল মনোনয়ন দিলে আগামী জাতীয় সংসদে নীলফামারী-৪ আসনে (সৈয়দপুর-কিশোরগঞ্জ) লড়তে চান বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সহসম্পাদক ও বিশিষ্ট সংগীতশিল্পী বেবী নাজনীন। সবাইকে তিনি দলীয় চেয়ারপারসনের আদেশ-নির্দেশ মেনে চলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

বেবী নাজনীন বলেন, দলকে সংগঠিত করে আগামী দিনে আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে। পরে নীলফামারীতেও এক কর্মিসভায় বেবী নাজনীন বক্তব্য দেন। সেখানে তিনি বলেন, ‘কেন্দ্রীয় কমিটির নির্দেশে এখানে এসেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *