Thursday , March 29 2018
Home / বাংলাদেশ / পুলিশের ফাদেই পুলিশ ! ( ভিডিও সহ )

পুলিশের ফাদেই পুলিশ ! ( ভিডিও সহ )

রাজধানীর হেয়ার রোডে উল্টো পথে যাওয়ার সময় এবার ধরা পড়েছেন ঢাকা মহানগর পুলিশের প্রোটেকশন বিভাগের পুলিশ সদস্য আরিফুল ইসলাম। গতকাল বিকালে হেয়ার রোডে রাষ্ট্রীয় অতিথি ভবন সুগন্ধার সামনে ট্রাফিক পুলিশের অভিযানের সময় পুলিশের পোশাক পরা অবস্থায় কালো রঙের একটি মোটরসাইকেল চালিয়ে উল্টো পথ দিয়ে হোটেল রূপসী বাংলার দিকে যাচ্ছিলেন আরিফুল।

পুলিশ সদস্যরা তাকে থামার নির্দেশ দেন। তিনি না থেমে পালানোর চেষ্টা করেন। এ সময় সুগন্ধা থেকে কিছুটা দূরে অবস্থান করা আরেক দল পুলিশ তাকে থামায়। এরপর তাকে ৪০০ টাকা জরিমানা ও মামলা দেওয়া হয়। এ ব্যাপারে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের রমনা অঞ্চলের সিনিয়র সহকারী কমিশনার মো. আলাউদ্দিন সাংবাদিকদের বলেন, এখানে কোনো ছাড় নেই। পুলিশ বা যে-ই হোক না কেন, নিয়ম ভাঙলে ব্যবস্থা নেওয়া হবে।
 
আরিফুল ইসলাম বলেন, তার মোটরসাইকেলটি সরকারি। তাই রেজিস্ট্রেশন নম্বর নেই। তার ভাই অসুস্থ। দ্রুত যাওয়ার জন্য তিনি উল্টো পথ দিয়ে যাচ্ছিলেন। উল্লেখ্য, ২৩টি গাড়ির বিরুদ্ধে মামলা দেওয়া হয়। তিতাস গ্যাসের ডিজিএম বনজকুমার দত্তের একটি পাজেরো জিপ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-৪৯৯৫), ১৩টি মোটরসাইকেল, দুটি প্রাইভেট কার এবং ৬টি সিএনজি চালিত অটোরিকশাকে জরিমানা ও মামলা দেওয়া হয়। এর মধ্যে ছিল বিচার প্রশাসন ইনস্টিটিউটের পরিচালকের সরকারি গাড়িটি। পুলিশ গাড়িটির চালকের বিরুদ্ধে মামলা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *