Thursday , February 22 2018
Home / বাংলাদেশ / দ্বিতীয় বিয়ে করায় ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

দ্বিতীয় বিয়ে করায় ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করায় জাকির হোসেন (৩২) নামের এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে দিলেন প্রথম স্ত্রী। সোমবার সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার দিয়ারধানগড়া এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত জাকির হোসেনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে প্রথম স্ত্রী পলাতক রয়েছেন।
 
স্থানীয় সূত্রে জানা যায়, মানিকগঞ্জের আব্দুল কাদের শেখের ছেলে জাকির হোসেন প্রথম স্ত্রী মিতা খাতুনের (২৮) অনুমতি না নিয়ে ৬ মাস আগে দ্বিতীয় বিয়ে করেন। পরে দ্বিতীয় বিয়ের বিষয়টি গোপন রাখেন স্বামী জাকির হোসেন। প্রথম স্ত্রীকে কিছু না জানিয়ে ঢাকায় দ্বিতীয় স্ত্রীকে নিয়ে কিছুদিন সংসার করলে বিষয়টি জানাজানি হয়।
 
দুইদিন আগে প্রথম স্ত্রী মিতা খাতুন স্বামীকে নিয়ে সিরাজগঞ্জ পৌর এলাকার দিয়ারধানগড়ায় ছোট বোন স্বপ্না খাতুনের বাড়িতে বেড়াতে আসেন। গতকাল রাতে জাকিরের সঙ্গে মিতার কথা কাটাকাটি হয়।
 
সোমবার ভোরে স্বামী জাকির ঘুমন্ত থাকা অবস্থায় ব্লেড দিয়ে পুরুষাঙ্গ কেটে স্ত্রী পালিয়ে যান। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।
 
 
 
এ বিষয়ে সিরাজগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রোকন উদ্দিন জানান, ঘটনাটি সকালে হলেও দুপুরে রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয়। শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় রোগীর অবস্থা এখন আশঙ্কাজনক।
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজগঞ্জ সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদের বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ বিষয়ে কেউ অভিযোগ না দেয়ায় ব্যবস্থা নেয়া হয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *