Wednesday , March 28 2018
Home / বাংলাদেশ / চট্টগ্রামে ৪ নারীকে ধর্ষণ করা হলো একই বাড়িতে!

চট্টগ্রামে ৪ নারীকে ধর্ষণ করা হলো একই বাড়িতে!

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় এক বাড়িতে ডাকাতির পর ৪ নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার নারীদের মধ্যে রয়েছে ৩ জা ও ১ ননদ।

গত ১২ ডিসেম্বর রাতে কর্ণফুলীর শাহ মীরপুরে এ ঘটনা ঘটে।

পরিবারের সদস্যদের অভিযোগ, কয়েকজন ডাকাত জানালার গ্রিল কেটে বাসার ভেতরে ঢুকে তাদের ধর্ষণ করে। বাসাতে থাকা স্বর্ণালঙ্কার ও টাকা ডাকাতরা এ সময় নিয়ে গেছে। ঘটনার দিন বাসাতে কোনো পুরুষ মানুষ ছিল না।

ঘটনার পরদিন ১৩ ডিসেম্বর কর্ণফুলী থানায় লিখিত অভিযোগ দেয়া হলেও পুলিশ মামলা নিতে গড়িমসি করে বলে জানায় পরিবারের সদস্যরা। উল্টো অভিযোগকারীকে পুলিশ নানাভাবে বিব্রত করে।

পরে ঘটনার ৫ দিন পর ১৭ ডিসেম্বর রোববার কর্ণফুলী থানায় মামলা নেওয়া হয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান দিদারুল ইসলাম এ বিষয়ে জানান, পুলিশের অসহযোগিতার কারণে মামলাটি করতে এত সময় লেগেছে।

দিদারুল ইসলাম আরও জানান, ওই বাড়ির নারীদের এলাকার কয়েকজন সন্দেহভাজন ব্যক্তিদের ছবি দেখানো হয়েছে। এর মধ্যে দুজনকে তারা শনাক্ত করেছেন। ওই দুজনকে পুলিশ ইতোমধ্যে গ্রেফতার করেছে।

কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মোস্তফা বলেন, ‘ভিকিটিমের পরিবার ঠিকমতো গ্রামের নাম বলতে না পারায় ঘটনাস্থল নিয়ে তারা দ্বিধা-দ্বন্দ্বে ছিলেন। অভিযোগকারীদের পটিয়া থানায় পাঠানো হলে পরবর্তীতে জানা যায় ঘটনাটি কর্ণফুলী থানার অধীনে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা নিশ্চিত হয়েছে।’

ওসি আরও বলেন, এ ঘটনায় ডাকাতি ও ধর্ষণের অভিযোগে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *