Friday , January 19 2018
Home / বাংলাদেশ / আফরোজা আব্বাসের রান্না করা খাবার খেলেন খালেদা

আফরোজা আব্বাসের রান্না করা খাবার খেলেন খালেদা

আদালতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের হাতে রান্না করা খাবার দুপুরে খেয়েছেন।বৃহস্পতিবার রাজধানীর বকশী বাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে সাক্ষীদের যুক্তিখণ্ডন চলছে। যুক্তিতর্ক উপস্থাপনের মধ্যে মধ্যাহ্ন বিরতিতে এরকম খাবার খেয়েছেন বলে পরিবর্তন ডটকমকে জানিয়েছেন আফরোজা আব্বাস নিজেই।
তিনি বলেন, ম্যাডামের জন্য আতপ চাল, মুর্গির মাংস, সবজি দিয়ে নরম করে রান্না করে নিয়ে এসেছিলাম। সে খাবারই তিনি দুপুরে খেয়েছেন।

উল্লেখ্য, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় আজ বৃহস্পতিবার তৃতীয় দিনের মতো যুক্তিখণ্ডন চলছে।
জিয়া অরফানেজ ট্রাস্টের ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা আত্মসাতের অভিযোগ এনে খালেদা জিয়া ও তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় মামলা করে দুদক।

২০১০ সালের ৫ আগস্ট আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন দুদকের উপ-পরিচালক হারুন-আর রশিদ। ২০১৪ সালের ১৯ মার্চ তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন ঢাকার তৃতীয় বিশেষ জজ আদালতের বিচারক বাসুদেব রায়।
এ মামলার অন্য আসামিরা হলেন, মাগুরার সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল (ইকোনো কামাল), ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।

আদালতে দুপুরে জাউভাত খেলেন খালেদা

ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত বিশেষ আদালতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দুপুরে খাবারে জাউভাত খেয়েছেন। আর এ জাউভাত নিজ হাতে রান্না করে আদালতে নিয়ে এসেছিলেন জাতীয়বাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

বৃহস্পতিবার বকশীবাজারের বিশেষ জজ ড. আখতারুজ্জামার জিয়ার আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার যুক্তি উপস্থাপন শুরু হয় সকাল ১১টা ১৫ মিনিটে। দুপুর ১টা ১০ মিনিটে একঘণ্টার জন্য আদালত বিরতি দেওয়া হয়। বিরতির সময় খালেদা দুপুরের খাবারে জাউভাত খেয়েছেন বলে জানান আফরোজা আব্বাস।

জাগো নিউজকে তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া জাউভাত খেতে পছন্দ করেন, তাই আমি নিজ হাতে তার জন্য এ খাবার রান্না করে এনেছি। চিকন চালের নরম করে রান্না করেছি। এর মধ্য সবজি ও চিকেন ছিল।’

বকশীবাজারের বিশেষ আদালতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ সকাল ১১টা ৫ মিনিটে উপস্থিত হন। এরপর খালেদা জিয়ার আইনজীবী আব্দুর রেজ্জাক খান দ্বিতীয় দিনের মতো যুক্তি উপস্থাপন শুরু করেন।

আইনজীবী আব্দুর রেজ্জাক খানের যুক্তি উপস্থাপন শেষ হলে ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, খন্দাকার মাহবুব হোসন ও এজে মোহাম্মদ আলী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে যুক্তি উপস্থাপন করবেন।

Check Also

বেবী নাজনীন সংসদ নির্বাচন করতে চান

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোটে দাঁড়াতে চান জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন। তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *