Wednesday , March 28 2018
Home / আন্তর্জাতিক / খালে মিলল গণধর্ষণকৃত সেই কিশোরীর লাশ

খালে মিলল গণধর্ষণকৃত সেই কিশোরীর লাশ

হরিয়ানার কুরুক্ষেত্র জেলার এক গ্রামে কিশোরীকে গণধর্ষণের পর হত্যা করা হয়। সেই কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার গ্রামের এক খাল থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়।

বিবিসি অনলাইনের প্রতিবেদনে বলা হয়, পুলিশ জানিয়েছে, ওই কিশোরীর মরদেহ এতটাই বিকৃত হয়েছিল যে প্রথমে কেউ শনাক্ত করতেই পারেনি। পরে পরিবারের লোকজন শনাক্ত করে তাকে।

৯ জানুয়ারি ওই কিশোরী প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয়। তিন দিন পর জিন্দ জেলায় একটি খালের পাশ থেকে তার ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। এ হত্যাকাণ্ড এতটাই বীভৎস ছিল যে একে দিল্লির ‘নির্ভয়া কাণ্ডের’ সঙ্গে তুলনা করে পুলিশ। দিল্লিতে ২০১২ সালের ডিসেম্বরে চলন্ত বাসে ধর্ষণ ও নির্যাতনের পর ২৩ বছর বয়সী মেডিকেলের ছাত্রী ‘নির্ভয়া’কে ছুড়ে ফেলা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নির্ভয়া।

কুরুক্ষেত্র জেলার স্থানীয় রোহতকের পিজিআইএমএসের ফরেনসিক বিভাগের প্রধান এস কে দত্তারবল জানিয়েছেন, ওই কিশোরীর দেহে মোট ১৯ জায়গায় ক্ষতচিহ্ন ছিল। মুখ, মাথায়, বুক ও হাতেই বেশি ক্ষত দেখা যায়। কিশোরীর ফুসফুস ফেটে গেছে। এই কর্মকর্তা বলেন, ‘সম্ভবত কেউ ওর বুকের ওপর বসে পড়ার ফলে এটা হয়েছে বলে মনে করা হচ্ছে। গোপনাঙ্গেও কিছু ঢুকিয়ে দেওয়ার ফলে মারাত্মক ক্ষত হয়েছে। সম্ভবত তিন থেকে চারজন মিলে ওই কিশোরীর ওপর পাশবিক নির্যাতন চালায়।’ এরপর কিশোরীকে পানিতে ফেলে দেওয়া হয় বলেও ময়নাতদন্তে জানা গেছে।

জেলা পুলিশ সুপার অভিষেক গর্গ জানিয়েছেন, দশম শ্রেণির ওই কিশোরীকে অর্ধনগ্ন অবস্থায় বুধখেদা গ্রামের কাছে রাজওয়াহা এলাকা থেকে উদ্ধার হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর হত্যা করে কিশোরীটির দেহ একটি খালে ফেলে দেওয়া হয়।

ময়নাতদন্তে জানা যায়, হরিয়ানার এই কিশোরীকে গণধর্ষণের পর খুন করা হয়।

ওই কিশোরীকে শেষবার তাদের গ্রামেরই ২০ বছর বয়সী এক তরুণের সঙ্গে দেখা গিয়েছিল জানিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে ওই তরুণের যোগসূত্র আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

এই ঘটনায় ওই কিশোরীর বাবা, অভিযুক্তদের ফাঁসির দাবি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *